বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চট্টগ্রামে রবি-মঙ্গলবার বিদ্যুৎ থাকবে না নগরীর যেসব এলাকায়

মোঃ সিরাজুল মনির ব‍্যুরো প্রধান চট্টগ্রাম:
চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ, হালিশহর, পাহাড়তলী রেলগেট, হাজীক্যাম্প, সিডিএ মার্কেট এলাকায় রবিবার (১৩ ডিসেম্বর) থেকে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) পর্যন্ত বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

হালিশহর-আগ্রাবাদঃ
রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে দুপুর ১টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—আগ্রাবাদ: এর আওতাধীন আগ্রাবাদ ১১ কেভি ফিডার নং-এইচ-১৭ (আংশিক) এবং হালিশহর-আগ্রাবাদ ৩৩ কেভি সার্কিট-২ এর আওতায় ৯ নং রোড ব্রিজ সংলগ্ন বেচা শাহ রোড ও আশপাশ এলাকা।

সিগন্যাল কলোনি-পাহাড়তলী রেলগেট
রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী: এর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ-১০ ও ০৬ (আংশিক) এর আওতায় সিগন্যাল কলোনি, পাহাড়তলী রেলগেট ও আশপাশ এলাকা।

লাকী হোটেল-হাজী ক্যাম্পঃ
সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী: এর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ-১০ (আংশিক) এর আওতায় লাকী হোটেল, হাজী ক্যাম্প ও আশপাশ এলাকা।

হালিশহরঃ
সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকেল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—হালিশহর: এর আওতাধীন হালিশহর ১৩২/৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি হালিশহর টু বারাকা পতেঙ্গা পাওয়ার লি, লাইন এবং হালিশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্র অধীন ১১ কেভি বারাকা পতেঙ্গা পাওয়ার লি. লাইন।

ওয়াপদা কলোনি-রঙ্গীপাড়া-মোল্লাপাড়াঃ
মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী: এর আওতাধীন খুলশী/১০ এর আওতায় ওয়াপদা কলোনী, নাজির আহম্মদ সওদাগর রোড, রঙ্গীপাড়া, মোল্লাপাড়া ও আবদুল হাকিম মিয়া রোড।

সিডিএ মার্কেট-পাহাড়তলী থানাঃ
মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী: এর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ-১০ (আংশিক) এর আওতায় সিডিএ মার্কেট মোড় থেকে পাহাড়তলী থানা সড়কের দক্ষিণ পার্শ্ব।

এছাড়া বিবিবি-মাদারবাড়ি, পাহাড়তলী ও স্টেডিয়াম, বিউবো চট্টগ্রাম দপ্তরের আওতাধীন এলাকায়ও চক্রাকারে লোডশেডিং থাকবে।

Alert! This website content is protected!