বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাচন ৩১ ডিসেম্বর। ১৫ পদে ৩১ জন প্রার্থী

মোঃ সিরাজুল মনির চট্টগ্রাম ব‍্যুরোঃ-

চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন পরিচালনা কমিটি। রোববার (২০ ডিসেম্বর) প্রেস ক্লাবের নোটিশ বোর্ডে প্রার্থী তালিকা টাঙিয়ে দেওয়া হয়।

এতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫টি পদের বিপরীতে ৩১ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।

চূড়ান্ত প্রার্থী তালিকা:

সভাপতি পদে প্রার্থী আলী আব্বাস ও রিয়াজ হায়দার চৌধুরী। সিনিয়র সহসভাপতি পদে মো. খোরশেদ আলম ও সালাহউদ্দিন মোঃ রেজা। সহসভাপতি পদে নিরূপম দাশগুপ্ত, মনজুরুল আলম মঞ্জু ও স ম ইব্রাহীম। সাধারণ সম্পাদক পদে ফরিদ উদ্দিন চৌধুরী ও মহসিন কাজী। যুগ্ম সম্পাদক পদে আলমগীর সবুজ ও নজরুল ইসলাম।

অর্থ সম্পাদক পদে ফারুক তাহের ও রাশেদ মাহমুদ। সাংস্কৃতিক সম্পাদক পদে নাসির উদ্দিন হায়দার, মোহাম্মদ শাহ আজম ও রূপম চক্রবর্তী। ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু ও রুবেল খান। গ্রন্থাগার সম্পাদক পদে মিন্টু চৌধুরী ও মো. শহীদুল ইসলাম। সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে কামাল উদ্দিন খোকন ও মো. আইয়ুব আলী।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আলীউর রহমান ও প্রণব বড়ুয়া অর্ণব। কার্যকরী সদস্য পদে আল রাহমান, কাশেম শাহ, খোরশেদুল আলম শামীম, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু, মোয়াজ্জেমুল হক ও শহীদুল্লাহ শাহরিয়ার।

উল্লেখ, আগামী ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চট্টগ্রাম প্রেস ক্লাবে বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হবে।

Alert! This website content is protected!