বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চট্টগ্রাম মহানগরীতে মাদক-ছিনতাই প্রতিরোধে আরও তৎপর হতে হবে: সিএমপি কমিশনার

মোঃ সিরাজুল মনির চট্টগ্রাম ব‍্যুরো প্রধানঃ-
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)র সকল জোনের ডিসিদের মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে হবে। নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করতে হবে। দায়েরকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করেন। আজ বুধবার ( ৯ ডিসেম্বর) সকাল ১১টায় দামপাড়া পুলিশ লাইন্সের কনফারেন্স হলে সিএমপি’র মাসিক অপরাধ সভায়  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এসব কথা বলেন।

সভায় সিএমপি কমিশনার তার বক্তব্যে এছাড়াও করোনার প্রাদুর্ভাবকালীন সবাইকে দায়িত্ব পালনের ক্ষেত্রে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দেন। এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ)  আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Alert! This website content is protected!