বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চসিক নির্বাচনে জেলা প্রশাসনের ১৪ জন নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মাঠে

মোঃ সিরাজুল মনির :
চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন ঘিরে ৪১টি ওয়ার্ডে জেলা প্রশাসনের ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের পৃথক ভ্রাম্যমাণ আদালত মাঠে সক্রিয় রয়েছে। ভ্রাম্যমাণ আদালত প্রার্থীদের নির্বাচন আচরণবিধিমালা লঙ্ঘন, আইন শৃঙ্খলা রক্ষার্থে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন। চট্টগ্রাম জেলা ম্যাজিস্ট্রেট কার্যালয় জেলা প্রশাসনের ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বিভিন্ন ওয়ার্ডের দায়িত্ব দিয়ে একটি অফিস আদেশ জারি করেছেন। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. সুমনী আক্তার স্বাক্ষরিত আদেশে গত শনিবার  থেকে আগামী ২৭ জানুয়ারি পর্যন্ত মাঠে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

জানা গেছে, নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায় চসিকের ১৬, ২০ ও ৩২ নম্বর ওয়ার্ড, আবদুস সামাদ শিকদার ২৭, ৩৭ ও ৩৮ নম্বর ওয়ার্ড, আশরাফুল হাসান ১৭, ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ড, তৌহিদুল ইসলাম ১২, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ড, মামনুন আহমেদ অনীক ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড, এস এম আলমগীর ১৪, ১৫ ও ২১ নম্বর ওয়ার্ড, মিজানুর রহমান ৭ ও ৮ নম্বর ওয়ার্ড, আশরাফুল আলম ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড, মাসুদ রানা ৩৩, ৩৫ ও ৩৫ নম্বর ওয়ার্ড, সুরাইয়া ইয়াসমিন ২২, ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ড, জিল্লুর রহমান ১১, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড, রেজওয়ানা আফরিন ৯, ১০ ও ১৩ নম্বর ওয়ার্ড, উমর ফারুক ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ড এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ৩৯, ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব পালন করবেন। একই সাথে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা নির্বাচনে ১৪ টি সংরক্ষিত ওয়ার্ডের দায়িত্ব দেয়া হয়েছে। উল্লেখ্য, আগামী ২৭ জানুয়ারি চসিক নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

তবে এর মধ্যে অনেক প্রার্থী ম‍্যাজিস্ট্রেটদের কাছে বিভিন্ন অভিযোগ দাখিল করেছে যা খতিয়ে দেখা হচ্ছে জানান ম‍্যাজিস্ট্রেট আশরাফুল হাসান। অভিযোগ প্রমাণিত হলে আইন অনুযায়ী ব‍্যবস্হা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

Alert! This website content is protected!