বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চসিক নির্বাচনে ৮ জানুয়ারি প্রতীক বরাদ্দের পর প্রচারণা শুরু

মোঃ সিরাজুল মনির চট্টগ্রাম ব‍্যুরোঃ-
করোনার ভাইরাসের কারণে স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি কর্পোরেশনের(চসিক) ভোটগ্রহণ ২৭ জানুয়ারি নির্ধারণ করেছে নির্বাচন কমিশন। এর মধ্যে নতুন তফশিল ঘোষণা করা চারটি ওয়ার্ডের প্রার্থীদের মধ্যে আগামী ৮ জানুয়ারি প্রতীক বরাদ্দের পর  সকল প্রার্থীরা প্রচারণা চালাতে পারবেন। এই তথ্য নিশ্চিত করেছেন  চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও চসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান।তিনি জানান, গত মার্চ মাসে স্থগিত হওয়া নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে তিনটি ওয়ার্ড ও একটি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মারা যাওয়ায় ওই চারটি ওয়ার্ডে নতুন তফশিল ঘোষণা করা হয় ।

চসিক নির্বাচনে এবার ১৯ লাখ ৫১ হাজার ৫২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। যার ৯ লাখ ৯৮ হাজার ৭২৩ জন পুরুষ এবং ৯ লাখ ৫২ হাজার ৩২৯ জন নারী ভোটার রয়েছেন। আগের তালিকায় ৭৩৫টি কেন্দ্রের মাধ্যমে ভোটগ্রহণের কথা ছিল যা হালনাগাদ করা হচ্ছে বলে জানানো হয়েছে  নির্বাচন কমিশনের পক্ষ থেকে । প্রার্থীরা এরমধ্যে প্রচারনা শুরু করার জন্য সকল প্রকার প্রস্তুতি নিয়ে রেখেছে। অনেকে আবার সামাজিক অনুষ্ঠানে হাজির হয়ে কৌশলে প্রচারনা চালিয়ে যাচ্ছে। তবে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করতে ৮ জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Alert! This website content is protected!