বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চাঁদপুরে কোস্টগার্ড ও মৎস্য অধিদপ্তরের যৌথ অভিযানে ১৩’শ কেজি জাটকা জব্দ

গিয়াস উদ্দিন রানা ঃ- চাঁদপুরে রবিবার (২৪ জানুয়ারি’২১ খ্রিঃ) দিবাগত রাত আনুমানিক ১টায়  জেলা মৎস অধিদপ্তর ও কোস্টগার্ডের যৌথ অভিযানে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চ এমভি ফারহান-৩ থেকে ১৩’শ কেজি জাটকা জব্দ করা হয়েছে।

সরকার ঘোষিত জাটকা আহরন ও পরিবহনের উপর নিষেধাজ্ঞা থাকার পরিপ্রেক্ষিতে চাঁদপুর কোস্ট গার্ড ও জেলা মৎস অধিদপ্তরের যৌথ অভিযান পরিচালনা করে এ বিপুল পরিমাণ জাটকা আটক করেন

এ ব্যাপারে চাঁদপুর কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম আসাদুজ্জামানের সাথে আলাপকালে তিনি বলেন, আমরা গতকাল রোববার (২৪ জানুয়ারি’২১ খ্রিঃ) রাত আনুমানিক ১ টায় গোপন সংবাদের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বরিশাল থেকে ঢাকাগামী এম ভি ফারহান-৩ নামক একটি যাত্রীবাহী লঞ্চে অভিযান পরিচালনা করে এতে  প্রায় ১৩’শ কেজি নিষিদ্ধ ঘোষিত জাটকা ইলিশ জব্দ করতে সক্ষম হই।

জাটকা ইলিশ জব্দের অভিযানে আমাদের সাথে ছিলেন, চাঁদপুর সদর মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ মাহবুব রশিদ ও কোস্ট গার্ডদের  সদস্যবৃন্দ। পরে মাছগুলো চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিনা আক্তারের উপস্থিতিতে ১৭টি মাদ্রাসা ও গরিবদুস্থদের মাঝে বিলি করা হয়।

Alert! This website content is protected!