বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চাঁদপুরে ভাম্যমান আদালতে মাদক কারবারির ৬ মাসের কারাদণ্ড

গিয়াস উদ্দিন রানা:- মঙ্গলবার (২৬ জানুয়রী’২১খ্রিঃ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর কর্তৃক মাদক বিরোধী অভিযানে ৫০ গ্রাম গাঁজাসহ মোঃ জাকির হোসেন দোলন (৪০)কে আটক করা হয়।
চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম দিদারের নেতৃত্বে জেলা কার্যালয় কর্তৃক গঠিত রেডিং টীম মঙ্গলবার দুপুর ১টায় শহরের মুখার্জি ঘাট এলাকায় মাদক বিরোধী এ অভিযানটি পরিচালনা করেন। এসময় নিজ ঘরে ৫০ গ্রাম গাঁজাসহ আটক হয় মাদক কারবারি জাকির হোসেন দোলন।
  পরবর্তীতে মাদক কারবারি জাকির হোসেন দোলনের বিরুদ্ধে ১টি মামলা রুজু করে  চাঁদপুর জেলা প্রশাসনের  নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাকে ৬মাস কারাদন্ডাদেশসহ ২০বিশ হাজার টাকা অর্থদন্ড প্রদান  করে জেল হাজতে প্রেরণ করেন
এব্যাপারে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম দিদার সাংবাদিকদের উদ্দেশে বলেন, চাঁদপুর জেলাকে মাদকমুক্ত করনে এধরনের অভিযান অব্যাহত থাকবে।
Alert! This website content is protected!