বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চাঁদপুরে ৩ ব্রিকফিল্ড ১ হাসপাতাল ও ২ ডায়াগনিস্টিকের ৭লাখ ৯০হাজার টাকা অর্থদণ্ড

গিয়াস উদ্দিন রানা,চাঁদপুর প্রতিনিধি ঃ চাঁদপুরে ৩ ব্রিকফিল্ড ১ হাসপাতাল ও ২ ডায়াগনিস্টিকের ৭লাখ ৯০হাজার টাকা অর্থদণ্ডারোপ করেছেন পরিবেশ অধিদপ্তর আঞ্চলিক কার্যালয় চট্টগ্রাম।

সূত্রে জানা যায়, বুধবার ৯ ডিসেম্বর কচুয়া উপজেলার মেসার্স ভাই ভাই ব্রিকসকে পরিবেশ ছাড়পত্র যথা সময়ে নবায়ন না করার অপরাধে ২ লক্ষ ৫০হাজার টাকা, শাহরাস্তি উপজেলার মেসার্স মমতাজ ব্রিক ফিল্ডকে একই অপরাধে ২ লক্ষ ৫০ হাজার টাকা, হাজিগঞ্জ উপজেলার মেসার্স কনা ব্রিক ফিল্ডকেও যথা সময়ে পরিবেশ ছাড়পত্র নবায়ন না করার জন্য  ২ লক্ষ্য ৫০ হাজার টাকা অর্থ দন্ডারোপ করেন পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম কার্যালয়ের পরিচালক   মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন। এছাড়াও চাঁদপুর পৌর এলাকার ফ্যামিলি কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে পরিবেশ ছাড়পত্র না থাকার অপরাধে ৫ হাজার টাকা,  মিডল্যান্ড হাসপাতাল (প্রা:) লিমিটেডকে একই অপরাধে ২০ হাজার এবং  ক্রিসেন্ট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকেও পরিবেশ ছাড়পত্র না থাকার অপরাধে ১৫ হাজার টাকা জরিমানাসহ মোট ৬টি প্রতিষ্ঠানকে ৭লাখ ৯০ হাজার টাকা জরিমানা করে পরিবেশ অধিদপ্তর।

এব্যাপারে চাঁদপুর পরিবেশ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ নাজিম হোসেন শেখের কাছ থেকে জানতে চাইলে তিনি জানান, এটা এনফোর্সমেন্ট মামলা। অামরা প্রস্তাব পাঠালে চট্টগ্রাম অঞ্চল কার্যালয় হতে এনফোর্সমেন্ট করা হয়। তবে এটা অব্যাহত থাকবে।

Alert! This website content is protected!