বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চাঁদপুর জেলা প্রশাসককে জনতার চাঁদপুর.কম’র সম্পাদকের ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার :- চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “জনতার চাঁদপুর.কম”-এর সম্পাদক সাংবাদিক মোহাম্মদ গিয়াস উদ্দিন রানা।
সোমবার (১ফেব্রুয়ারি’২১খ্রিঃ) সকাল ১১টায় চাঁদপুরের মাঠ পর্যায়ের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “জনতার চাঁদপুর.কম” -এর পক্ষ থেকে সম্পাদক কর্তৃক এ শুভেচ্ছা জানানো হয়।
এসময় অঞ্জনা খান মজলিশ সাংবাদিকদের উদ্দেশে বলেন, আমরা যে কাজগুলো করছি, তা কিন্তু সৎভাবে কাজ করতে গেলে শত্রু বাড়ে। আপনারা জানেন যারা দুর্বিত্তপরায়ন এবং যারা ভূমিদস্যুপরায়ন বা বিভিন্ন দস্যু পরায়ন তারা কিন্তু অনেক শক্তিশালী এবং তারা ইউনাইটেড। তখন আমি যখন একটা সৎ লোক দিতে যাবো তখন কিন্তু এ একটা প্রেসারে মধ্যে পড়বে।  সেক্ষেত্রে সাংবাদিকরাই তাকে সেভ করতে পারে। তাকে যে সহায়তা বা তাকে বলয়টা তাকে দিতে পারবে।  সে যে ভালো কাজগুলো করছে এটা ফুটিয়ে তুলতে পারে কিন্তু সাংবাদিকরা।  তখনি একজন প্রশাসকের বিষয়গুলো ফুটে ওঠে, সে যে ভালো কাজ করছে ,মানুষের সাথে ন্যায় বিচার করছে। সৎভাবে কাজ করছে যেমন তার ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে তা করছে।
তিনি বলেন, আমার কাজ হচ্ছে একজন প্রশাসক হিসেবে যে দায়িত্বটা সে দায়িত্বটা সঠিকভাবে পালন করা। আমরা যে যেই পদেই থাকি না কেন প্রত্যেকে যদি তার সেই দায়িত্বটুকু সঠিকভাবে পালন করতে পারি আশা করি সবাই উপকৃত হবে।
Alert! This website content is protected!