বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চাঁদপুর সদর উপজেলার নবাগত নির্বিহী কর্মকর্তা সানজিদা শাহনাজ স্মৃতি

গিয়াস উদ্দিন রানা ঃ-জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব সানজিদা শাহনাজ স্মৃতি চাঁদপুর সদর উপজেলার নির্বাহী অফিসার।
সানজিদা শাহনাজ ব্রাহ্মমবাড়িয়ার  কৃতি সন্তান।  তিঁনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে এ্যাপ্লাইড ম্যাথমেটিকসে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করে তিনি ৩৩ তম বিসিএস-এ প্রশাসন ক্যাডারের কর্মকর্তা হিসেবে সরকারি চাকুরিতে যোগদান করেন। তিঁনি বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাহী ম্যাজিট্রেট পদে যোগদানের পর এই কর্মকর্তা ১ ফেব্রুয়ারি ২০১৮ সাল হতে ৫ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত রাজবাড়ি সদর উপজেলার সহকারি কমিশন ভূমি (এসি ল্যান্ড) পদে কর্মরত ছিলেন। এরপর ১৯ সেপ্টেম্বর  ২০১৯ খ্রিঃ তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব পদে নিযুক্ত হন। ২০ ডিসেম্বর’২০ তিঁনি চাঁদপুর সদর উপজেলার নির্বাহী অফিসার কানিজ ফাতেমার স্থলাভিষিক্ত হন।
Alert! This website content is protected!