বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাগণের বিদায় ও বরণ অনুষ্ঠিত

গিয়াস উদ্দিন রানা চাঁদপুর প্রতিনিধিঃ সোমবার ২৮ ডিসেম্বর’২০ইং সকালে সদর উপজেলার সম্মেলন কক্ষে নিয়মিত মাসিক সভা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তাগণের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 অনুষ্ঠানে সদস্য বদলী হওয়া সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমাকে বিদায় জানানো হয় এবং নবাগত নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ স্মৃতিকে ফুল দিয়ে তাঁর নতুন কর্মস্থলে বরণ করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাগণের বিদায় ও বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাঁদপুর পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, তিনি বলেন, বিদায়ী নির্বাহী কর্মকর্তা আপনজন হিসেবে দীর্ঘদিন যাবত আমাদের পাশে ছিলেন। তিনি যতটা না সরকারি কর্মকর্তা ছিলেন তার থেকে বেশি আমাদের আপন ছিলেন। এমন আবেগঘন পরিবেশে বিদায় অনেক বড় স্বীকৃতি। এসময় তিনি নবাগত নির্বাহী কর্মকর্তাকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।
বিদায়ী নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা অশ্রুসিক্ত ভারাক্রান্ত কন্ঠে বলেন, বিদায় শব্দটি আসলেই অনেক কষ্টের। অনেক স্মৃতি চাঁদপুরে রয়ে গেছে। চাঁদপুরে যোগদানের পর থেকেই সবার সহযোগিতা আমি পেয়েছি। চাঁদপুরকে আমি আমার সেকেন্ড হোম মনে করি। আমি নিজ জেলাটাকে এতোটা চিনিনা যতটা চাঁদপুরের অলি গলি আমি চিনি। এতো তাড়াতাড়ি আমি চাঁদপুর থেকে যেতে চাইছিলাম না কিন্তু কি আর করা আমিতো চাকরি করি। আমার ৫ বছরের চাকুরি জিবনে চাঁদপুরের মতো এমন ভালোবাসা কোথাও পাবো না। চাঁদপুরের মানুষগুলো সত্যিই চাঁদের মতো। আমি দায়িত্ব পালনের ক্ষেত্রে যদি কারো মনে আঘাত দিয়ে থাকি আপনারা আমাকে ক্ষমা করে দিবেন।
নবাগত নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ স্মৃতি বলেন, বিদায়ী অনুষ্ঠান আসলেই সবসময় বেদনাদায়ক। বদলি হওয়াটা আমাদের চাকুরির অংশ। অশ্রুসিক্ত বিদায় দেখে বুঝা যায় কতটা আন্তরিক ছিলেন কানিজ ফাতেমা স্যার। আমি চেষ্টা করবো উপজেলা প্রশাসনের ভাবমূর্তি অক্ষুন্ন রাখার।
এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, স্যারের পাশে যেভাবে আপনারা পাশে ছিলেন আশাকরি আমার কাজের পাশেও আপনারা থাকবেন।
অনুষ্ঠানে বিদায়ী নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা’র সঞ্চালনায় অনুভূতি প্রকাশ করেন, সহকারী কমিশনার (ভূমি) ইমরান হোসেন সজিব, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা প্রমুখ।
আরো বক্তব্য রাখেন, ১নং বিঞ্চুপুর ইউপি চেয়ারম্যান শামিম খান, ২নং আশিকাটি ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন মাস্টার, ৪নং শাহ মাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপ্ন মাহমুদ, ৫নং রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটোয়ারী, ৬নং মৈশাদি ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান জামান মানিক, ৭নং তরপুর চন্ডীইউপি চেয়ারম্যান মোঃ রাসেল গাজী, ৮নং বাগদাদী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল, ৯নং বালিয়া ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম মিয়াজী, ১১নং ইব্রাহিমপুর ইউপি চেয়ারম্যান মোঃ কাশেম খান, ১২নং চান্দ্রা ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু, ১৩নং হানারচর ইউপি চেয়ারম্যান আবদুস সাত্তার রাঢ়ী, ১৪নং রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হযরত আলী ও বাপ্পা চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস রোকন উপজেলা প্রকৌশলী এসএম রাশেদুল, উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগমসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে বিদায়ী নির্বাহী কর্মকর্তা ও নবাগত নির্বাহী কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানান, পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি’র পক্ষে চাঁদপুর প্রতিনিধি অ্যাড. সাইফুদ্দিন বাবু।
Alert! This website content is protected!