বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চিতলমারীতে শেখ হেলাল উদ্দিন এমপির মায়ের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত।

বাগেরহাট প্রতিনিধি // সৈকত মন্ডল 
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ আবু  নাসেরের সহধর্মিণী শেখ রাজিয়া নাসেরের  আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিলের ও তাবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

(২৯ নভেম্বর) রবিবার বিকাল সাড়ে চার টার সময় বাগেরহাটের চিতলমারী উপজেলার ১ নং বড়বাড়িয়া ইউনিয়নের জি,বি,ডি, মাধ্যমিক বিদ্যালয়ে মো: শাহাজান ফকির এর সভাপতিত্বে এ দোয়া মাহফিল ও তাবারক বিতরণ করা হয়েছে।
আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি শেখ রিজিয়া নাসের সোমবার বার্ধক্যজনিত  কারণে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও খুলনা – ২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েলের মা  এবং বাগেরহাট – ২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের দাদি।
এ দোয়া মাহফিল ও তাবারক বিতরণ অনুষ্ঠানে শেখ রাজিয়া নাসের সহ বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া অনুষ্ঠািত হয়েছে।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মিজানুর রহমান ঠান্ডা শেখ,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও নোভা এনিমেল হেলথ লিমিটেড এর মালিক মোঃ সোহেল মাহমুদ ও লুমিনাস ট্রেড ইন্টারন্যাশনাল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ১ নং বড়বাড়িয়া ইউনিয়নের কৃতি সন্তান সৈয়দ জান্নাত আলী এবং হাজী লাল মিয়া সিটি কলেজের রাষ্ট্র বিজ্ঞানের সিনিয়র অধ্যাপক মোঃ ওসমান আলী ফকির। এছাড়া অন্য অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  ৪ নং ওয়ার্ডের  সাবেক মেম্বার সুজিত কুমার  মন্ডল, জি, বি, ডি, মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ হাসান আলী শেখ সহ এলাকা বাসি।
Alert! This website content is protected!