বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চিতলমারী বিটিসিএল চত্বর থেকে যুবকের লাশ উদ্ধার 

বাগেরহাট প্রতিনিধি, সৈকত মন্ডল//
বাগেরহাটের চিতলমারীতে বাংলাদেশ টেলিযোগাযোগ কোম্পানী লিমিটেডের (বিটিসিএল) অফিস চত্বরের বাবলা গাছ থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।
বুধবার সকালে গাছে ঝুলন্ত অবস্থায় মোঃ সুমন শেখ (৩২) নামে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে থানা পুলিশ ও বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা।
সুমন শেখ  খুলনার সোনাডাঙ্গা থানার বাদলবাড়ি রোডের গোলাম রসুলের ছেলে। সে চিতলমারী রাস্তার উন্নয়ন কাজে নিয়োজিত রোলারের হেলপার ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে।
চিতলমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শরিফুল হক জানান, সকাল ৭ টার দিকে বিটিসিএল অফিস চত্বরের বাবলা গাছে এক যুবকের মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশকে  খবর দেয়। খবর পেয়ে পুলিশ বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট প্রেরণ করেছে। প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলে ধারণা করা যাচ্ছে।
Alert! This website content is protected!