বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

চেয়ারম্যানের বিরুদ্ধে সত্য খবর প্রকাশ করায় সাংবাদিক’কে প্রাণ নাশের হুমকি থানায় অভিযোগ 

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ
জাতীয় “দৈনিক বাংলাদেশের আলো” পত্রিকার কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি ও অনলাইন  নিউজ পোর্টাল “দৈনিক কিশোরগঞ্জের আলো’র সম্পাদক ও প্রকাশক সাংবাদিক আদর আলী’কে অশ্লীল ভাষায় গালিগালাজ ও জীবন নাশের হুমকি দেওয়ায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের চেয়ারম্যান ফজলার রহমানের বিরুদ্ধে কিশোরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারী রোজ শনিবার দুপুর দেড়টার সময় উপজেলার বড়ভিটা ইউনিয়নের চেয়ারম্যান ফজলার রহমানের ইট ভাটায় সরেজমিন গিয়ে দেখা গেছে ভাটার পাশ দিয়ে বয়ে যাওয়া ধাইজান নদীতে পানির গতিপথ রোধ করে নদী খননের স্তুপকৃত মাটি ট্রলি যোগে নিজ ইট ভাটায় নিয়ে  যাচ্ছেন। সেই মাটি দিয়ে ভাটায় ইট তৈরি করা হচ্ছে। এই অনিয়মের খবর স্হানীয় অনলাইন নিউজ পোর্টালে ২০ফেব্রুয়ারি ২০২১ইং তারিখে প্রকাশিত করেন সাংবাদিক আদর আলী। তার অনিয়মের কথা পত্রিকায় তুলে ধরায় প্রকাশ্যে দুজন সাংবাদিকের সামনে অকথ্য ভাষায় গালাগালি ও দেখা পেলে মারার হুমকি প্রদর্শন করেন। এ ব্যাপারে তিব্র নিন্দা ও ক্ষোপ প্রকাশ করেন দৈনিক ভোরের কাগজ পত্রিকার উপজেলা প্রতিনিধি মিল্লাত হোসেন,বাংলাদেশ প্রেসক্লাব নীলফামারী জেলা শাখার সভাপতি মাঈনুল হক,সিনিয়র সহ-সভাপতি রাজু আহম্মেদ,তারাগন্ঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক তারার আলো’র সম্পাদক ও প্রকাশক মো.খবির উদ্দিন প্রামানিক, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি সুইটি আক্তার, ,দৈনিক মতপ্রকাশ পত্রিকার নীলফামারী জেলা প্রতিনিধি শাকিল ইসলাম,জাতীয় দৈনিক দেশের কন্ঠ পত্রিকার নীলফামারী জেলা প্রতিনিধি সামসুজ্জামান সুমনসহ আরোও অনেকে।
এ বিষয়ে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল এর সাথে কথা হলে তিনি বলেন  অভিযোগ পেয়েছি তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
Alert! This website content is protected!