বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগদিতে আল আমিন গাজীর নেতৃত্বে বিশাল সোডাউন

স্টাফ রিপোর্টার ঃ-বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানটি চাঁদপুর শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।‌
মঙ্গলবার ৪ জানুয়ারি’২১ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বিকাল ৩টায় চাঁদপুর জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে শহরের পুলিশ সুপার কার্যালয়ের সামনে থেকে মোঃ: আল আমিন গাজীর নেতৃত্বে ২ শতাধিক ছাত্রলীগ কর্মীসহ বিশাল মিছিল নিয়ে হাসান আলী মাঠে উপস্থিত হয়।
বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে অংশ নিতে আল আমিন গাজীর নেতৃত্বে  “শুভ শুভ শুভদিন ছাত্রলীগের জন্মদিন” শ্লোগানে শ্লোগানে মুখরিত রাজপথ প্রকম্পিত হয়।
ছাত্রনেতা আল আমিন গাজী অনুভূতি প্রকাশ করে বলেন, দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। আজকে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। আমার প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। আমি গর্বিত বাংলাদেশ ছাত্রলীগে নিজেকে সামিল করতে পেরে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকণা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। আমি চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষ থেকে আমার প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছি চাঁদপুর তথা সারাদেশবাসীকে।
এসময় উপস্থিত ছিলেন, মোঃ শাহাদাত হোসেন গাজী, মোঃ পারভেজ হোসেন, নুর মোহাম্মদ ফাহিম, আলামিন গাজী, মাহবুব গাজী, শাহেদ গাজী, মোঃ আবির হোসেন, মোঃ ইমন হোসেন, মোঃ রাকিব পাটোয়ারী, মোঃ রুবেল হোসেন, মোঃ আদর বরকন্দাজ ও রিয়াজ হাসানসহ প্রায় ২শতাধিক ছাত্রলীগ কর্মীবৃন্দ।
Alert! This website content is protected!