বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

জাতীর পিতার ভাস্কর্য অবমাননার প্রতিবাদে ভালুকায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

ওমর ফারুক তালুকদার, ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি: –
জাতির পিতার ভাস্কর্য অবমাননা কারী ধর্মান্ধ মৌলবাদীদের শাস্তির দাবিতে ভালুকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে আঞ্চলিক শ্রমিকলীগ ভালুকা উপজেলা শাখা।
বুধবার সকালে ভালুকা বাসস্ট্যন্ড এলাকায় অবস্থিত আঞ্চলিক শ্রমিকলীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়। এতে নেতৃত্ব দেন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার প্রধান অতিথি  বিশিষ্ট শিল্পপতি ও ময়মনসিংহ জেলা আওয়মীলীগ সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ।
পরে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন আঞ্চলিক শ্রমিকলীগ ভালুকা শাখার সভাপতি  আলহাজ্ব নজরুল ইসলাম সরকার এবং সভা পরিচালনা করেন সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল। এসময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব এম এ ওয়াহেদ সাধীনতা বিরোধী, ধর্মান্ধ এই মৌলবাদী গোষ্ঠীকে প্রতিহত করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যাবস্তা করতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান।
এবং দলীয় সকল স্তরের নেতা কর্মীদের মৌলবাদীদের প্রতিহত করতে ঐক্যবধ্য থাকতে বলেন। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় আন্যন্যদের মধ্যে উপস্থত ছিলেন, ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান  উপজেলা আওয়মীলীগ সাধারন সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম পিন্টু, পলাশ মানিক, সালাহ উদ্দিন সরকার, এবিএম জিয়াউদ্দিন বাশার, মনিরুল ইসলাম মনির, বীর মুক্তিযোদ্বা ফজলুল হক তালুকদার, আফজাল মন্ডল, নুরে আলম জিকু, হুমায়ুন আহাম্মেদ হিমু প্রমূখ।
Alert! This website content is protected!