বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ফুলেল শুভেচ্ছা

গিয়াস উদ্দিন রানা ,চাঁদপুর প্রতিনিধিঃ-  চাঁদপুরের ইতিহাসে প্রথম নারী ২১তম জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পক্ষে সহকারী পরিচালক একেএম দিদারুল আলম দিদার।

মঙ্গলবার ৫ জানুয়ারি’২১ খ্রিষ্টাব্দে বিকাল ৩টায় চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম দিদার উপস্থিত হয়ে এ ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। তিঁনি চাঁদপুর জেলাকে মাদকের করালগ্রাস থেকে উদ্ধার এবং আগামী প্রজন্মকে একটি সুস্থ্য স্বাভাবিক প্রজন্ম হিসেবে প্রতিষ্ঠিত করতে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানান। সেই সাথে এ জেলা মাদকমুক্ত করতে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে চাঁদপুর জেলা প্রশাসন থেকে সকল ধরনের সহায়তা করবে মর্মে আশ্বস্ত করেন। পরিশেষে তিঁনি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম দিদারকে আন্তরিক ধন্যবাদ জানান তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর জন্যে।

Alert! This website content is protected!