বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ঝালকাঠিতে বিভিন্ন সংগঠনের নানা আয়োজনে হানাদারমুক্ত দিবস পালিত

মোঃ হাফিজুর রহমান হাফিজ, জেলা রিপোটার, ঝালকাঠিঃ-
ঝালকাঠিতে বিভিন্ন সংগঠনের আয়োজনে পাকহানাদারমুক্ত দিবস পালন করেছে। মঙ্গলবার ৮ ডিসেম্বর সকাল ১১ টায় ঝালকাঠি স্বাধীনতা স্মৃতি স্তম্ভের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র (বিএমএসএফ) ঝালকাঠি নাগরিক ফোরাম, স্বপ্নপূরণ সমাজ কল্যাণ পরিষদ ও ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউ›েডশনের যৌথ আয়োজনে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে র‌্যালী, পথসভা ও আলোচনা সভা করা হয়। মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভের পাদদেশে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিএমএসএফ জেলা সভাপতি আজমীর হোসেন তালুকদার।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি সামসুল হক মনু, সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, বিএমএসএফ জেলা সাধারণ সম্পাদক প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক কাজী মারুফ ইরান, স্বপ্নপূরণ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মো: রিয়াজ খান অশ্রু, সাধারণ সম্পাদক সুমন সমাদ্দার, ধ্রুবতারার সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবীর সাগর, ঝালকাঠি জেলা মানবাধিকার কমিশনের সাংগঠনিক সম্পাদক প্রভাষক অমরেশ রায় চৌধুরী, সাংবাদিক নজরুল ইসলাম, নাগরিক ফোরাম নেত্রী পিনু আকতার নদী, ফাতেমা আকতার, নাজমা আকতার ও নাসিমা বেগম প্রমূখ। এতে মুক্তিযোদ্ধা ও সাংবাদিক সত্যবান সেন গুপ্ত গোপালও অংশ নিয়ে মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
সভায় উপস্থিত নেতৃবৃন্দ মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধা নিবেদন রুহের মাগফেরাত কামনা ও শ্রদ্ধা জ্ঞাপন করে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হওয়ার আহবান জানানো হয়।
Alert! This website content is protected!