বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

টানা চতুর্থবারের মত কাউন্সিলর হলেন মোজাফফর রহমান 

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডে চতুর্থ বারের মতো ৫০৮ ভোট বেশী পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বর্তমান কাউন্সিলর মোজাফফর রহমান। তিনি ‘উটপাখি’ প্রতীকে পেয়েছেন ২ হাজার ১৩৫ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাওছার মন্ডল ‘পাঞ্জাবি’ প্রতীকে পেয়েছেন ১ হাজার ৬২৭ ভোট।বিরামপুর পৌর নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা সামসুল আযম এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে ৪৮ বছর বয়সী সমাজসেবী ও শিক্ষক মোজাফফর রহমান ২০০৪ সালে পৌর নির্বাচনে অংশগ্রহণ করে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হন। এরপরে আর পিছনে ফিরে থাকাতে হয়নি। পরের নির্বাচনগুলোতে পর্যায়ক্রমে জনগণের ভালোবাসা পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। টানা চার বারের নির্বাচনে অনেক শক্তিশালী প্রার্থীর বিপক্ষে ভোটযুদ্ধে অংশ নিয়েছেন। মোজাফফর রহমান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পূর্বপাড়া মহল্লার বাসিন্দা। তার বাবার নাম মৃত্যু আব্দুল জলিল ও মায়ের নাম মৃত্যু মজিদা বেগম।
Alert! This website content is protected!