বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ডুমুরিয়ায় বাসের চাপায় একই পরিবারে ২ জন নিহত

শাহরিয়ার কবির ব্যুরো চিফ খুলনা:-খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরে বাসচাপায় সাব্বির হোসেন (১৫) ও রাকিবুল হাসান (৫) নামে দুই ভাই নিহত হয়েছে।

শনিবার বিকেলে চুকনগর-যশোর সড়কের শুকুর আলীর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।
তারা উপজেলার রোস্তমপুর গ্রামের আমজাদ হোসেন শেখের ছেলে।স্থানীয়রা জানায়, বিকেলে সাব্বির ও তার ছোট ভাই রাকিবুল মাকে নিয়ে ভ্যানে করে চুকনগর বাজার আসে। ভ্যানটি হঠাৎ নষ্ট হয়ে গেলে তারা মেরামত করতে সড়কের পাশে একটি গ্যারেজে নিয়ে যায়। এ সময় যশোর থেকে চুকনগরগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গ্যারেজের ভেতর ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই রাকিবুল নিহত হয়। গুরুতর আহত অবস্থায় সাব্বিরকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুকনগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটেছে। ঘাতক বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন।

Alert! This website content is protected!