বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ঢাকা প্রতিদিন এর নিয়োগ পেলেন তরুণ সাংবাদিক এইচ এম কাওসার মাদবার।

এইচ.এম. রাসেল 
বরগুনা জেলা প্রতিনিধি//
ঢাকা থেকে প্রকাশিত ও বহুল প্রচলিত জাতীয় “ দৈনিক ঢাকা প্রতিদিনের বরগুনা জেলার আমতলী উপজেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন এইচ এম কাওসার মাদবর।
এইচ এম কাওসার মাদবর বাংলাদেশের জনপ্রিয় ইংলিশ পত্রিকা ডেইলি বাংলাদেশ টুডে আমতলী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও জেলাভিত্তিক জনপ্রিয় নিউজ পোর্টাল দৈনিক বরগুনা বার্তা প্রকাশক ও আমতলী সাংবাদিক ইউনিয়নের সাহিত্য সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
সাংবাদিক এইচ.এম. কাওসার মাদবারের ২০১৬ সালে সাংবাদিকতার মহান পেশায় যোগ দেন। শুরুতেই বিডি ইউনিয়ন অনলাইন নিউজ পোর্টাল এর হাতে ঘড়ির মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এরপরই দীর্ঘদিন কাজ করে আসছেন বিভিন্ন গণমাধ্যমে। এছাড়াও বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজেও ভূমিকা রাখছেন।
কাওসার মাদবর ২ নং কুকুয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবক মো: নূরুল হক মাদবরের বড় ছেলে। তিনি বরিশাল সরকারি হাতেম আলী কলেজ থেকে ইংলিশ বিভাগে অনার্সে অধ্যায়নরত অবস্থায় আছেন এবং মোকামিয়া কামিল মাদ্রাসা বি,এ শেষ করে এম,এ অধ্যায়নরত অবস্থায় আছেন।
এ ব্যাপারে সাংবাদিক এইচ এম কাওসার মাদবর নিয়োগ পাওয়ার পর সম্পাদক ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সেই সাথে আমি আমার লেখনীর মাধ্যমে সমাজের সকল দুর্নীতি অনিয়ম তুলে ধরতে পারি, সুনামের সাথে যেন কাজ করতে পারি এজন্য সবাই আমার জন্য দোয়া করবেন।
এবং বরগুনা জেলার কর্মরত সকল গণমাধ্যম কর্মীদের সহযোগিতা ও দোয়া চেয়েছেন তিনি।
Alert! This website content is protected!