বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

তৃতীয় বারের মত কেশরহাটে মেয়র হলেন শহিদুজ্জামান শহিদ

মোহনপুর প্রতিনিধিঃ
কেশরহাট পৌর নির্বাচনে তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন মোহনপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ও বর্তমান মেয়র শহিদুজ্জামান শহিদ। নৌকা মার্কা প্রতিক নিয়ে শহিদুজ্জামান পেয়েছেন মোট ১০৯১৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে বিএনপির ধানের শীষ প্রতিকের প্রার্থী প্রভাষক খুশব রহমান পেয়েছেন মোট ১৩২৫ ভোট। অন্যদিকে জগ প্রতিক নিয়ে জামায়াত সমর্থিত ডা. হাফিজুর রহমান আকন্দ পেয়েছেন মোট ১২৭০ ভোট।
এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৭৭৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৬৮১ জন এবং নারী ভোটার ৮ হাজার ৯৬ জন। এ পৌরসভা ৯টি কেন্দ্রে মধ্যে চারটি ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে। ভোটের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৪৭ জন পুলিশ, ৭৬ আনসার, ২টি র‌্যাবের টিম, ২ প্লাটুন বিজিবি, মোবাইল ফোর্স এবং আনসার ভিডিপি স্ট্রাইকিং ফোর্স ২টি টিম মোতায়েন ছিল।
উল্লেখ্য, এবারের নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র শহিদুজ্জামান শহিদ, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি প্যানেল মেয়র রুস্তম আলী প্রামাণিক, পৌর আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক শাহিনুর রহমান এবং জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান। সর্বশেষ আওয়ামীলীগের সকল মনোনয়ন প্রত্যাশিরা নৌকা প্রতিককে সমর্থন দেয়।
Alert! This website content is protected!