বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

তেল নয়, মোটরবাইকের ট্যাংকিতে মিলল ফেন্সিন্ডিল

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি :
মোটরসাইকেলের তেলের ট্যাংকিতে তেল নয়, মিলল ফেনসিডিল
মোটরসাইকেলের ট্যাংকিতে অভিনব কায়দায় মাদক পাঁচারের সময় ২৬৪ বোতল ফেনসিডিলসহ তিনটি মোটরসাইকেল আটক করেছেন বিজিবি সদস্যরা। সোমবার ভোর ৫টায় দিনাজপুরের বিরামপুর উপজেলার ভাইগড় সীমান্ত এলাকা থেকে এগুলো উদ্ধার করা হয়। ২০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ ফেরদৌস হাসান টিটু বিষয়টি নিশ্চিত করেছেন।
মুহাম্মদ ফেরদৌস হাসান টিটু বলেন, ‘বিরামপুর সীমান্ত এলাকা দিয়ে মোটরসাইলে করে ফেনসিডিল পাচার হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তের ভাইগড় এলাকায় অবস্থান নেন ভাইগড় ক্যাম্পের বিজিবি সদস্যরা। পরে ওই রাস্তা দিয়ে তিনটি মোটরসাইকেলকে দাঁড় করিয়ে তল্লাশি করতে চাইলে তারা মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। এ সময় ওই মোটরসাইকেলগুলো তল্লাশি করে ট্যাংকিতে বিশেষ কায়দায় রাখা ২৬৪ বেতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
তিনি বলেন, গত তিন দিন আগে ভাইগড় ক্যাম্পের সদস্যরা ১২ কেজি গাঁজা উদ্ধার করেন। মাদকের বিরুদ্ধে সীমান্তের অভিযান অব্যাহত থাকবে।
Alert! This website content is protected!