বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ত্রিশালমুক্ত  দিবস আলোচনা সভা ও দোয়া মাহফিল (ভিডিও সহ)

এনামুল হক,ময়মনসিংহ:- আজ ঐতিহাসিক ৯ ই ডিসেম্বর, ১৯৭১ সালের আজকের এই দিনে ত্রিশাল উপজেলা পাক হানাদার বাহিনীর হাত থেকে মুক্ত হয়।দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের বাংলার বীর সন্তানেরা ত্রিশাল উপজেলাকে  পাক বাহিনী ও রাজাকারদের হাত থেকে মুক্ত করেন।

সেই বীর সেনানিদের স্মরণে ও তাদের আত্মার শান্তি কামনা করে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের আয়োজনে অনলাইন প্রেসক্লাবের সভাকক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এবিএম আনিছুজ্জামান আনিছ, মেয়র ত্রিশাল  পৌরসভা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও সমকালীন সাহিত্যিক অধ্যাপক সাব্বির রেজা, বিশিষ্ট কলামিস্ট  নিতাই চন্দ্র রায়, দৈনিক মাটি ও মানুষের সহ-সম্পাদক এ.টি.এম  মনিরুজ্জামান মনির, বিশিষ্ট শিক্ষাবিদ আনোয়ার সাদাত জাহাঙ্গীর, ঠিকাদার গোলাম মোস্তফা মঙ্গল। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ এনামুল হক, সঞ্চালনায় ছিলেন ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএসএম জামাল উদ্দিন শামিম।

 

আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মনির হোসেন, শরিফুল ইসলাম, ইলিয়াস আহাম্মেদ,কায়সার আহাম্মেদ,আব্দুল কাদের,আশরাফ সিদ্দিক পলাশ,আনোয়ার হোসেন ,রুবায়েত হোসেন রোসাতসহ অনেকে এবং ত্রিশাল হেল্পলাইন,ত্রিশাল ব্লাড ডোনেশন ক্লাব,হাত বাড়াও সংগঠন ও অনির্বাণ স্বেচ্ছাসেবক সংঘের নেতৃবৃন্দ।

Alert! This website content is protected!