বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

দরিদ্র বৃদ্ধ’কে কম্বল,মাস্ক ও আর্থিক সহায়তা দিলেন-ওসি মনিরুজ্জামান

এস এম মাসুদ রানা বিরামপুর,(দিনাজপুর)ঃ
বিরামপুর উপজেলার কোচগ্রামের বাসিন্ধা ৭২ বছর বয়সি হতদরিদ্র আব্দুর রহমান বয়সের তারতম্যের কারণে কিছুদিন যাবত শয্যাসায়ী। বৃদ্ধ কনকনে শীতে কে হার মানিয়ে ভাল খাবারের আশায় গতকাল ১১ডিসেম্বর শুক্রবার সকাল ১১টায় দেখা করেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামানের সাথে।
আ: রহমান এত দিন লোক মারফত শুনেছিলেন মানবতার ওসি মনিরুজ্জামানের কথা। বৃদ্ধ চলাফেরা করতে পারে না  তবুও তিনি ভ্যান যোগে নিজেই ওসি’র সাথে দেখা করতে চলে আসেন ওসি’র কাছে। ওসিকে পেয়ে বৃদ্ধ গরুর গোস্ত ভাত খাওয়ার ইচ্ছা প্রোষণ করেন। তাৎক্ষনিক ওসি মনিরুজ্জামান একটি মাস্ক, একটি কম্বল ও নগদ অর্থ প্রদান করেন বৃদ্ধকে। বিরামপুর থানার ওসির সাথে কোন রকম অনুমতি ছাড়াই সব শ্রেণীর মানুষ সহজেই দেখা করতে পারে। ওসির এ মহানুভবতায় দারুন মুগ্ধ হয়েছেন উপকারভোগী আব্দুর রহমান।
এর আগেও ওসি মনিরুজ্জামানের ব্যাতিক্রমি উদ্যোগ আর সামাজিক নানা প্রতিবন্ধকতার অনেক সহজ সমাধানের কারণে তিনি বিরামপুরবাসীর নিকটে অতি আপনজন হিসেবে স্থান করে নিয়েছেন। এ অঞ্চলের মানুষের কাছে তিনি থানার ওসি নন তাদের অভিবাভক হিসেবেই বেশ জনপ্রিয়।
প্রসঙ্গত: বিরামপুর থানার ওসির কক্ষের সামনে টানানো পেষ্টুনে লেখা রয়েছে, ওসির কক্ষে প্রবেশ করতে কোন অনুমতির প্রয়োজন নাই। আপনার সমস্যার কথা ওসিকে জানান এবং ওসিকে স্যার বলারও দরকার নাই।
Alert! This website content is protected!