বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

দিনাজপুরের ফুলবাড়ীতে দ্বিতীয় জাতীয় বীমা দিবস পালিত

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে দেশের একমাত্র রাস্ট্রীয় জীবন বীমা প্রতিষ্ঠান জীবন বীমা ফুলবাড়ী শাখা কতৃক ১ মার্চ( সোমবার) দ্বিতীয় জাতীয় বীমা দিবস উপলক্ষে অত্র শাখা কার্যালয়ের সামনের রাস্তায় সকাল ১০ টা থেকে ঘন্টা ব্যাপি  এক মানববন্ধনের আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ  উদ্দিন।
এসময় আরও উপস্থিত ছিলেন অত্র শাখার শাখা ইনচার্জ মোঃ কামরুজ্জামান,সিনিয়র উন্নয়ন ম্যানেজার সৈয়দ আলি আহসান, সাবেক উন্নয়ন ম্যানেজার আঃ খালেক সরকার,সিনিয়র উন্নয়ন  অফিসার লিমন হায়দার ও এরশাদ আলি সহ গ্রাহক ও বিভিন্ন স্তরের সুধীজন।
উল্লেখ্য,জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১ মার্চ ১৯৬০ সালে তৎকালীন আলফা ইনসুরেন্স কোম্পানিতে যোগদান করেছিলেন।বীমা কোম্পানিতে তাঁর যোগদানের এই তারিখকে স্মরনীয় করে  রাখার উদ্দেশ্য ১ মার্চ কে জাতীয় বীমা দিবস হিসেবে ঘোষণা করা হয়।
Alert! This website content is protected!