বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

দিনাজপুরের হাকিমপুর পৌরসভায়  রাত পোহালেই নির্বাচন-

এস এম মাসুদ রানা ,দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের হাকিমপুর পৌরসভা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামীকাল কাল শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত ১২ টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই মধ্যে কেন্দ্রে ব্যালট বাক্স, ব্যালট পেপারসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি পাঠানো হয়েছে।
আজ শুক্রবার উপজেলা নির্বাচন অফিস চত্তরে ভোট গ্রহনের যাবতীয় সরঞ্জাম ১২ টি কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেন, অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার কামরুল হাসান।
হাকিমপুর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ শফিকুর রহমান আকন্দ জানান, এবারে হাকিমপুর পৌরসভায় মেয়র পদে ৪ জন, সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৩৭ জন ও সাধারণ আসনের নারী কাউন্সিলর পদে ১০ প্রার্থীসহ মোট ৫১জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ২১ হাজার ৬৩১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৭৬৫ জন, নারী ভোটার ১০ হাজার ৮৬৬ জন জন।
অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার কামরুল হাসান জানান, আগামীকাল হাকিমপুর পৌরসভার নির্বাচন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ।
Alert! This website content is protected!