বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

দিনাজপুরের হাকিমপুর পৌরসভা নির্বাচনে ২য় বার মেয়র হলেন জামিল হোসেন চলন্ত

এসএম মাসুদ রানাঃ দিনাজপুরের হাকিমপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এন,এ,এম জামিল হোসেন চলন্ত বিজয়ী হয়েছেন। বর্তমানে তিনি হাকিমপুর পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

নির্বাচন কমিশনের ফলাফলে আ.লীগ মনোনীত প্রার্থী এন,এ,এম জামিল হোসেন চলন্ত নৌকা প্রতীকে পেয়েছেন ১০৯৯৬ভোট এবং বিএনপির মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন শিল্পী পেয়েছেন ৪৯৬৩ভোট।

শনিবার সন্ধ্যায় উপজেলা কনফারেন্স হলরুমে অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার কামরুল হাসান ফলাফল ঘোষনা করেন। এর আগে সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত ১২ কেন্দ্রে ৭৫ টি বুথে শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষ হয়।

এবার হাকিমপুর পৌরসভায় মেয়র পদে ৪ জন, সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৩৭ জন ও সাধারণ আসনের নারী কাউন্সিলর পদে ১০ প্রার্থীসহ মোট ৫১জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

উপজেলা নির্বাচন কার্যালয়ের তথ্যানুযায়ী, এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ২১ হাজার ৬৩১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৭৬৫ জন, নারী ভোটার ১০ হাজার ৮৬৬ জন জন।

Alert! This website content is protected!