বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নওগাঁর ধামইরহাটে ১০ লক্ষ টাকা মুল্যের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

আব্দুল মজিদ মল্লিক নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট সীমান্তে সাড়ে ৯ কেজি ওজনের দুর্লভ কষ্টি পাথরের একটি মূর্তি উদ্ধার করেছে বিজিবি। স্থানীয় স্বর্ণকারের নিকট পরীক্ষায় ১০ লাখ টাকার মূল্যের বলে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বেলা ১২টায় উপজেলার খেলনা ইউনিয়নের রসপুর নামক এলাকার মাঠ থেকে এই মূর্তিটি উদ্ধার করা হয়। মূর্তি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন পত্নীতলা ব্যাটালিয়ন ১৪ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল এসএম নাদিম আরেফিন সুমন পিএসসি,জি। তিনি জানান, ওইদিন দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)র শিমুলতলী বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মো. মাহবুবুর রহমানের নেতৃত্বে সাত সদস্যের একটি বিশেষ টহল দল উপজেলার রসপুর গ্রামের মাঠে অভিযান পরিচালনা করেন। এসময় সাড়ে ৯ কেজি ওজনের (দৈর্ঘ্য-১৪ ইঞ্চি ও প্রস্থ-৮) এই কষ্টি পাথরের মূর্তিটি  উদ্ধার করা হয়।পরে প্রচলিত নিয়ম অনুযায়ী উদ্ধারকৃত মূর্তিটির পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হবে বলেও এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
এছাড়াও গত ২৭ জানুয়ারি কালুপাড়া বিওপির নায়েব সুবেদার মো. আলমগীর হোসেনের নেতৃত্বে একটি টহল দল ধামইরহাট সীমান্তের আলতাদিঘী মাঠে অভিযান চালিয়ে ১৭৪ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করেন। যার আনুমানিক সিজার মূল্য ৭০ হাজার টাকা।

Alert! This website content is protected!