বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নওগাঁর নিয়ামতপুরে এক যুবকের লাশ উদ্ধার

নুরুজ্জামান লিটন ,জেলা প্রতিনিধি নওগাঁ:-

নওগাঁর নিয়ামতপুরে মাথায় আঘাতে খুন হওয়া এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার হাজিনগর ইউনিয়নের গণপুর গ্রামের পশ্চিমে মেইন সড়কের পাশ থেকে ওই লাশ উদ্ধার করা হয়েছে বলে শিবপুর তদন্ত কেন্দ্রের ইন চার্জ উপ-পরিদর্শক (এসআই) চিত্তরঞ্জন জানিয়েছেন। নিহত সাইদুল ইসলাম ওরফে হরচান (৩২) নওগাঁর পোরশা উপজেলার লেলিনগাহার গ্রামের মৃত-ধন মোহাম্মাদের ছেলে।

শিবপুর তদন্ত কেন্দ্রের ইন চার্জ উপ-পরিদর্শক (এসআই) চিত্তরঞ্জন বলেন, নিহতের মাথায় ভারী কোন কিছু দিয়ে আঘাত করেছে। ফলে মাথার পিছনে ফেটে মগজ বের হয়ে যায় এবং চোখের উপরে কপালেও আঘাতের চিহ্ন রয়েছে।

সকালে রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। সকাল ৮টার দিকে শিবপুর তদন্ত কেন্দ্রের ইন চার্জ উপ-পরিদর্শক (এসআই) চিত্তরঞ্জন ঘটনাস্থলে উপস্থিত হন। পরে সকাল ১১টায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) কে এম মামুন চিশতি, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মান্দা সার্কেল) মতিয়ার রহমান এবং নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির ঘটনাস্থল পরিদর্শক করেন।

নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, রাস্তার পাশে লাশটি কে বা কাহারা মেরে ফেলে রেখে যায়। নিয়ামতপুর থানায় একটি হত্যা মামলা দায়র করা হয়েছে। যত দ্রুত সম্ভব হত্যাকারীকে সনাক্ত করে গ্রেফতার করা হবে। লাশটি উদ্ধার করে নওগাঁ জেলা মর্গে পাঠানো হয়েছে।

Alert! This website content is protected!