বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নওগাঁর নিয়ামতপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব  ম্যারাথন অনুষ্ঠিত

আব্দুল মজিদ মল্লিক, নওগাঁ প্রতিনিধিঃ 
ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে নওগাঁর নিয়ামতপুরে “বঙ্গবন্ধু শেখ মুজিব, ঢাকা ম্যারাথন -২০২১” অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৩শে ফেব্রুয়ারি নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে রামনগর মোড় পর্যন্ত ৫ কিলোমিটার সড়কে এ দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
নিয়ামতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগীতায় নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে ম্যারাথন দৌড় প্রতিযোগীতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা ও সেনাবাহিনীর পক্ষে লেফটেনেন্ট শাহরিয়ার।
ম্যারাথন দৌড় প্রতিযোগীতায় উপজেলার ৮টি ইউনিয়নের ১৬ বছর বয়স হতে ৬০ বছর বয়স পর্যন্ত সরকারী- বে-সরকারী, স্কুল কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণীপেশার প্রায় সাত শতাধিক প্রতিযোগী অংশগ্রহন করেন। এ সময় অ্যাপস রানিং করে নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠ হতে রামনগর মোড় পর্যন্ত ৫ কিলোমিটার সড়কে ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়।#
Alert! This website content is protected!