বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নওগাঁর মান্দায় ১০ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রামপুলিশ আটক

নুরুজ্জামান লিটন,জেলা প্রতিনিধি,নওগাঁঃ-
নওগাঁ জেলার মান্দা উপজেলায় ধর্ষণ চেষ্টার অভিযোগে ইয়াছিন আলী (৫০) নামে এক গ্রামপুলিশকে আটক করেছে পুলিশ। সোমবার বেলা ১১টার দিকে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।
আটককৃত ইয়াছিন আলী মান্দা উপজেলার ১ নম্বর ইউনিয়নের অন্তর্গত ভারশোঁ পশ্চিমপাড়া গ্রামের মৃত মজের আলীর ছেলে। তিনি ভারশোঁ ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রামপুলিশ বলে জানা গেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দোকান থেকে বাড়ি ফিরছিলেন ইয়াছিন আলী। পথে ১০ বছরের এক শিশুকে জাপটে ধরে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন।
এসময় শিশুটির চিৎকারে পাশের লোকজন এগিয়ে এলে ইয়াছিন আলী পালিয়ে যান। এরপর সোমবার সকালে শিশুটির মা বাদি হয়ে মান্দা থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন।
এবিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে গ্রামপুলিশ ইয়াছিন আলীকে আটক করার পর তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।
Alert! This website content is protected!