বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নওগাঁর রাণীনগরে নব-নির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করলেন এমপি হেলাল

আব্দুল মজিদ মল্লিক,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার গোনা উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত চার তলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও নওগাঁ-৬ আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে ফলক উন্মোচন করে এই ভবনের উদ্বোধন করেন।
গোনা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা চয়েন উদ্দীন সরকারের সভাপতিত্বে এ উপলক্ষে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সদ্য নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান, নওগাঁ সরকারী ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খান, নওগাঁ শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী সুজাউদ্দীন সরদার, রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, গোনা ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসান।
এছাড়া বিদ্যালয়ের শিক্ষক কর্মচারী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধানে নির্মিত একাডেমিক ভবন প্রায় ১ কোটি ৫৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মান করা হয়

Alert! This website content is protected!