বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নওগাঁয় “আমাদের নিয়ামতপুর” ফেইসবুক  গ্রুপ  এর পক্ষ হতে  শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন 

নাজমুল হক নওগাঁ প্রতিনিধিঃ
 নওগাঁর নিয়ামতপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে“ আমাদের নিয়ামতপুর “ফেসবুক গ্রুপের পক্ষ হতে ১৫০ জন অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করা হয়েছে।
রবিবার(২৭ ডিসেম্বর)সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার রুদ্রপুর ও শ্রীমন্তপুর গ্রামের বিভিন্ন স্থান ঘুরে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
আমাদের নিয়ামতপুর ফেসবুক গ্রুপের সভাপতি এস এম জাকিরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,গ্রুপের এডমিন ছোটন ও রায়হান কবির, মডারেটর শওকত হোসাইন,সজিব রানা,সজিব চন্দ্র,শাকিল,সাজ্জাদ।আমাদের নিয়ামতপুর ফেসবুক গ্রুপকে আর্থিক ভাবে সহযোগিতা করেছেন কয়েকজন যুবক ও” সমাজ সেবা যুব সংঘ “ক্লাব।
গ্রুপের এডমিন ছোটন জানান,আমাদের নিয়ামতপুর ফেসবুক গ্রুপ খোলার কারণ অসহায়দের পাশে দাঁড়ানো।গ্রুপের মডারেটর শওকত হোসাইন ও রায়হান কবির জানান,”চলবো মোরা একসাথে-জয় করবো মানবতাকে”এই স্লোগানকে সামনে রেখে  আমরা মানব সেবা চালিয়ে যাচ্ছি।
সবার সহযোগিতা পেলে আমরা ফেসবুক গ্রুপের মাধ্যমে বিভিন্ন ভাবে অসহায়,হতদরিদ্র ও দুস্থ পরিবারের পাশে দাঁড়াতে পারবো।
আমাদের নিয়ামতপুর ফেসবুক  গ্রুপের এডমিন মডারেটর ১৮ জন।সবার সহযোগিতা পেলে আমাদের এই গ্রুপের সদস্যরা অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র হিসাবে কম্বল পৌঁছে দেওয়ার কার্যক্রম চালিয়ে যাবো।
Alert! This website content is protected!