বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নওগাঁয় প্রেমের দ্বন্দ্বে তরুণ খুন  গ্রেপ্তার- ১ জন

আব্দুল মজিদ মল্লিক,নওগাঁ প্রতিনিধিঃ  নওগাঁয় ‘প্রেমের দ্বন্দ্বে’ এক তরুণ খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

নিহত হামিম হোসেন (২০) সদর উপজেলার মুরাদপুর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে।

খুনি সন্দেহে বৃহস্পতিবার ১১ই ফেব্রুয়ারি বিকালে আসিফ হোসেন সজল (২৯) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে সদর থানার ওসি সোহরাওয়ার্দি হোসেন জানান।

সজল নওগাঁ মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল মোজাম্মেল হকের ছেলে।

এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করেছেন হামিমের বাবা শাহাদাত হোসেন। মামলায় আসামি করা হয়েছে সজল ও তার দুই সহযোগীকে।

মামলার এজাহারে বলা হয়েছে, হামিম চট্টগ্রামে বাবা-মায়ের সঙ্গে থাকতেন। গত ৩ ফেব্রুয়ারি নওগাঁয় চাচাত ভাইয়ের বিয়েতে আসেন। সোমবার দুপুরে নওগাঁ শহরের রুবির মোড়ে প্রেমিকার (১৮) সঙ্গে দেখা করতে যান হামিম। ওই তরুণীকে পছন্দ করেন সজল। সজলের নেতৃত্বে তার সহযোগীরা হামিমকে ইট দিয়ে মাথায় আঘাত করেন। তারাই তখন হামিমকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান।

হামিমের অবস্থা খারাপ হলে পরিবার তাকে রাজশাহীর রয়্যাল হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে হামিম মারা যান।

ওসি সোহরাওয়ার্দি বলেন, “প্রাথমিকভাবে জানা গেছে, প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে বিরোধ, মারধর ও হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। প্রধান আসামি সজলকে পুলিশ গ্রেপ্তার করেছে।”

অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে জানিয়ে তিনি বলেন, অপরাধী কেউ ছাড় পাবে না। তদন্ত করে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

Alert! This website content is protected!