বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নকল চাবি দিয়ে সিরাজগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিন চালু 

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
নকল চাবি দিয়ে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে জামতৈল স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে ট্রেনটি ছেড়ে যায়।
এর আগে সোমবার সকালে চাবি হারিয়ে যাওয়ায় ট্রেন চলাচল বন্ধ থাকে। পরে বনলতা এক্সপ্রেসে ঈশ্বরদী থেকে নকল (ডুপ্লিকেট) চাবি আসলে সেটা দিয়ে ইঞ্জিন চালু করে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।
সিরাজগঞ্জের রায়পুর স্টেশনের স্টেশন মাস্টার গোলাম হোসেন ঢাকা পোস্টকে বলেন, বনলতা এক্সপ্রেসে ঈশ্বরদী থেকে নকল (ডুপ্লিকেট) চাবি আসলে সেটা দিয়ে ইঞ্জিন চালু করে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলস্টেশনের স্টেশন মাস্টার ইসমাইল হোসেন ঢাকা পোস্টকে বলেন, সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি বঙ্গবন্ধু সেতু অতিক্রম করেছে।
উল্লেখ্য, সিরাজগঞ্জ-ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের রিভালসের হ্যান্ডেল (চাবি) হারিয়ে যাওয়ার ট্রেন চলাচল বন্ধ থাকে। তবে বিকল্প ব্যবস্থায় অন্য একটি ইঞ্জিনের সাহায্যে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি জামতৈলে নেওয়া হয়। সেখান থেকে বনলতা এক্সপ্রেস ট্রেন থেকে চাবি নিয়ে তারপর সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।
Alert! This website content is protected!