বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নবাবগঞ্জে চার উপজেলার মুক্তিযোদ্ধাদের নিয়ে মত বিনিময় সভা

এস এম মাসুদ রানা বিরামপুর(দিনাজপুর ) প্রতিনিধি- 
দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিকের আয়োজনে বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলার মুক্তিযোদ্ধাদের নিয়ে নবাবগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে রবিবার (২০ ডিসেঃ) বিজয় মাসের শুভেচ্ছা ও মত বিনিময় সভা করা হয়েছে। এ অনুষ্ঠানে বর্নাঢ্য মঞ্চ সাজানো হলেও মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতে এম,পি শিবলী সাদিক মঞ্চ ছেড়ে নিচে নেমে মুক্তিযোদ্দাদের কাঁতারে এসে বসেন।
যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ইউনুস আলীর সভাপতিত্বে বিশাল সমাবেশে এম,পি শিবলী সাদিক সব সময় চার উপজেলা মুক্তিযোদ্ধাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে বলেন, মুক্তিযোদ্ধাদের সন্তানের চাকুরিসহ যে কোন সমস্যায় তিনি সর্বাধিক গুরুত্ব দিয়ে দেখবেন। বীরাঙ্গনাদের আবাসন ব্যবস্থা ও সকল মুক্তিযোদ্ধার স্মৃতিচারণ ভিডিও করে সংরক্ষণ করার আশ্বাস দেন।
 এই মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবাবগঞ্জের সহকারী কমিশনার (ভুমি) আল মামুন, দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার ছাইদুর রহমান, হাকিমপুরের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, বিরামপুরের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান, ঘোড়াঘাটের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জগদীশ চন্দ্র, বীরাঙ্গনা মালতি রানী ও চিনু বালা, মুক্তিযোদ্ধার সন্তান এস,এম রবিউল ইসলাম, উľ¡ল আলী প্রমূখ।
Alert! This website content is protected!