বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নবাবগঞ্জে নানা আয়োজনে পালিত হয়েছে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বাষির্কী 

মোঃ আজিনুর রহমান রাজু,
নবাবগঞ্জ, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরে নবাবগঞ্জে বৃক্ষ রোপন, আনন্দ রেলি,কেক কাটা আলোচনা সভা, ও দোয়া নানা আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে।
 সোমবার( ৪ জুন) সকাল ১০ টায় বৃক্ষ রোপন ,বিকাল ৩ টায় নবাবগঞ্জ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বাষির্কীর শূভ সূচনা করা হয়। এরপর নবাবগঞ্জ প্রধান সড়ক প্রদক্ষিণ করে আনন্দ রেলি বের করে, রেলি শেষে  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা ছাত্রলী গের নেতাকর্মীরা।
এরপর দলিয় কার্যালয়ে এসে ছাত্রলীগের সভাপতি রুবেল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন
উপউপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আমির হোসেন মন্ডল, ডা: মোঃ মোশারফ হোসেন,মোঃ সাদেকুল ইসলাম, উপজেলা  আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক   জিয়াউর রহমান মানিক,  উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সায়েম সবুজ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সামীম মিয়া। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম, উপজেলা ছাত্রলীগের  সাবেক সভাপতি শাহিনুর রহমান সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল বাশার সবুজ,সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধানমন্ত্রী দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
Alert! This website content is protected!