বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নবীগঞ্জ প্রকাশ্য দিবালোকে শিক্ষিকার স্বর্নের চেইন ছিনতাই

শাহরিয়ার আহমেদ শাওনঃ-নবীগঞ্জ একের পর এক চুরি ছিনতাইয়ের মতো ঘটনা ভিত্তি  পেয়েছে।গতকাল মঙ্গল বার দুপুর ১২ টার দিকে নবীগঞ্জ পৌর নহুরপুর প্রাইমারী স্কুলের সহকারী শিক্ষিকা রেশমা বেগমের স্বর্নের চেইন ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা।

এসময় রেশমা বেগম জানান বাসা থেকে আমার ছেলেকে নিয়ে রিক্সা করে  স্কুলে আসার পথে নহরপুর মাদ্রসার কাছাকাছি পৌছালে   দ্রুতগামী মটর সাইকেল নিয়ে আসা দুই যুবক রিক্সার সামনে এসে গলায় ধারালো ছূরি ধরে স্বর্নের চেইন নিয়ে যায় এসময় চিৎকার চেছামিছি করলে গ্রামের মানুষ এগিয়ে আসে এতে ছিনতাই কারীরা পালিয়ে যায়।

দিনের বেলায় এমন চুরি ছিনতাইয়ের মতো ঘটনায় প্রশ্নবিদ্ধ করা হচ্ছে পুলিশ প্রসাশনকে।দিন দুপুরে এমন ছিনতাইয়ের মতো ঘটনা জনমনে আতংক সৃষ্টি হয়েছে সাধারন মানুষদের।রেশমা বেগমের স্বামী এ টি এম  ফোহাদ হাসান রাজন এসময়  তিনি  পুলিশ প্রশানের কাছে ছিনতাই কারীদের দ্রুত গ্রেফতারের  দাবী জানান।এ বিষয়ে থানায় অভিযোগ দেওয়া হয়েছে তদন্ত পূর্বক ব্যবস্থা নিবে পুলিশ।

Alert! This website content is protected!