বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নবীগঞ্জ প্রতিপক্ষের হামলায় আওয়ামীলীগ ওয়ার্ড  সভাপতি জসিম উদ্দিনসহ আহত ৮

নবীগঞ্জ প্রতিনিধিঃ  নবীগঞ্জ প্রতিপক্ষের হামলায় আওয়ামীলীগ ওয়ার্ড সভাপতি জসিম উদ্দিন সহ ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। জানাযায় পূর্ব শত্রুতার জের ধরে গত শনিবার সকাল ৯ টার সময়  উপজেলার পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের রামপুর নতুন বাজার এই সংঘর্ষের ঘটনাটি ঘটে।

এতে পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন আহত হন। অপর আহতরা হলেন শৈলারামপুর গ্রামের মৃত্যু চান মিয়ার ছেলে জুয়েল মিয়া (২২),আব্দুর কাদির মিয়ার ছেলে সামছুজ্জামান মিয়া (৫৫),মৃত্যু  লিয়াকত মিয়ার ছেলে হাফিজ উদ্দিন (৩৫),মৃত্যু চান মিয়ার স্ত্রী জাকিয়া বেগম (৬০),আব্দুস শাহেদ মিয়ার ছেলে তরিকুল ইসলাম (২৫), মৃত্যু হাসান আলীর ছেলে গিয়াস উদ্দিন (৬০),আকল মিয়ার ছেলে আছত্তর আলী (৬০) আহত হন।

এসময় স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে ভূর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।এসময়  আহত জসিম উদ্দিন সাংবাদিকে বলেন জামাত বিএনপির সর্মথিত আহম্মদ আলী, সাইফুল ইসলাম,ইসলাম উদ্দিন, আলাল মিয়া,আব্দুর নূর,কদর আলী গংরা  আমার   ও আমার লোকজনের উপর হামলা করে এসময় তারা দোকান পাটে ভাংচুর ও লুটপাট চালায়। এসময় পুলিশ ঘটনাস্থলে পৌছে  পরিবেশ নিয়্ন্ত্রনে আনেন ।

এসময় তিনি আরও বলেন আমার ইমিজ কে নষ্ট করতেই এক শ্রেণির মানুষ পূর্ব পরিকল্পনা করে দেশীয়,অস্ত্র সস্ত্র নিয়ে এই হামলা চালানো হয় বলে অভিযোগ করেন ।

Alert! This website content is protected!