বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাগরপুরে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ-
টাঙ্গাইলের নাগরপুরে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক  মাতৃভাষা দিবস উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই- জাহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, ভাইস চেয়ারম্যান মহিলা ছামিনা বেগম শিপ্রা, প.প. কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন প্রমুখ। এ সময় উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ গণ্যম্যান্যব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসুচীর মাধ্যমে ২১  ফ্রেরুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক  মাতৃভাষা দিবস উদ্যাপনের জন্য আলোচনা সভায়  সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
Alert! This website content is protected!