বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাগরপুরে উদয়ন তরুণ সংঘের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:-
টাঙ্গাইলের নাগরপুরে উদয়ন তরুণ সংঘের উদ্যোগে চুড়ান্ত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৯ জানুয়ারি সন্ধায় উপজেলার সহবতপুর ইউনিয়নের মাইলজানী
সমাজ কল্যাণ মাঠে অনুষ্ঠিত ব্যাডমিন্টন খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ দুলাল। বিশিষ্ট ব্যবসায়ী ও মাইলজানী ফোরকানীয়া ইবতেদায়ী মাদ্রাসার সভাপতি মো. আব্দুর রৌফ খান এর সভাপতিত্বে উক্ত খেলাটি উদ্বোধন করেন, সহবতপুর ইউপি চেয়ারম্যান মো. তোফায়েল মোল্লা। চুড়ান্ত এ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন ফাহিম ও ইউছুফের দল। ফাহিমের দলকে ৩ পয়েন্টে হারিয়ে ইউছুফের দল বিজয়ী হন।
জাকজমকপূর্ণ এ টুর্নামিন্টনটি পরিচালনা করেন, খন্দকার তারেক, মো. জাকির হোসেন, মো. মামুন মিয়া ও সমন্বয় হিসেবে দায়িত্ব পালন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক
মো. মোস্তাফিজুর রহমান (মানু)। খেলায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মো. কামরুল ইসলাম সিদ্দিকী, মো. জাকির হোসেন খান, মো. জুয়েল সরকার ও উদয়ন তরুণ সংঘের সভাপতি মো. নজরুল ইসলাম সিদ্দিকী। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দরা।
Alert! This website content is protected!