বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাগরপুরে চেচুয়াজানী বাসীর উদ্যোগে ঘোড়া দৌড়

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:

ঘোড় দৌড় গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলা। নতুন বছর কে বরণ করতে এখনো গ্রাম অঞ্চলে এর বিকল্প নেই। ইংরেজী ২০২১ বর্ষবরনের নানা অনুষ্ঠান মালার মধ্যে বাড়তি আনন্দ জোগাতে ঘোড় দৌড়ের আয়োজন করা হয়। এবারেও তার ব্যপ্ত্যয় ঘটেনি।
বর্ষবরণ উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুরে প্রতি বছরের মতো এবারও  আয়োজন করা হয় ঘোড় দৌড় প্রতিযোগিতার। ঐতিহ্যবাহী এই প্রতিযোগিতায় অংশ নিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ঘোড়া নিয়ে আসেন প্রতিযোগীরা। শুক্রবার বিকেলে উপজেলার সহবতপুর ইউনিয়নের চেচুয়াজানী গ্রামবাসীর উদ্যোগে  দক্ষিন পাড়া  মাঠে  ৮ তম এ ঘোড় দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বীরমুক্তিযোদ্ধা সাবেক ইউপি সদস্য  মো. বাদশা মিয়ার সভাপতিত্বে এবং সহ-শিক্ষক মো. আব্দুর রউফ মিয়ার পরিচালনায় ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহবতপুর ইউপি চেয়ারম্যান মো. তোফায়েল আহমেদ মোল্লা। অনুষ্ঠানটি উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. মোস্তাফিজুর রহমান (মানু)।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, মো. আলতাব হোসেন, মো. আমজাদ হোসেন, মো. হেলাল উদ্দিন, মো. সেকান্দার আলী, মো. আক্তার হোসেন, মো. গিয়াস উদ্দিন, মো. মাসুদ পারভেজ, মো. আব্দুল আলীম ও মো. জনাব আলী প্রমুখ।  অতিথিরা প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
Alert! This website content is protected!