বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাগরপুরে দপ্তিয়র ইউনিয়নে নৌকার হাল ধরতে চান নজরুল

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ৮নং দপ্তিয়র ইউনিয়নের মো. নজরুল ইসলাম প্রামানিক। আসন্ন ইউনিয়ন নির্বাচনে নৌকার হাল ধরতে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভৌটারদের কাছে নৌকা মার্কায় ভোট ও দোয়া প্রত্যাশা করে যাচ্ছেন। শনিবার দুপুরে আওয়ামী লীগের মনোনয়ন ও সমর্থক প্রত্যাশী নজরুল ইসলাম দপ্তিয়র ইউনিয়নের প্রায় কয়েক হাজার ভোটার ও সমর্থক নিয়ে বিশাল নির্বাচনী মিছিল বের করেন। মিছিলটি ইউনিয়নের কয়েকটি ওয়ার্ড প্রদক্ষিণ শেষে দপ্তিয়র নজির আলী উচ্চ বিদ্যালয় মাঠে এক সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে শেষ হয়।
এ সময় নাগরপুর সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক সদস্য ও দপ্তিয়র ইউনিয়ন আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম প্রামানিক বলেন, আমি অনুরোধ করবো বিগত নির্বাচনের মত এবারও যেন দলীয় প্রার্থী নির্বাচনে কোন ভূল সিদ্ধান্ত নেয়া না হয়। দল যদি আমাকে যোগ্য মনে করে দলীয় মনোনয়ন দেয় তাহলে আমি অবশ্যই দলকে দপ্তিয়র ইউনিয়নটি উপহার দিতে পারবো। তবে দল যদি আমাকে মনোনয়ন না দিয়ে অন্য কোন যোগ্য প্রার্থীকে নৌকা প্রতিক দেয় সে ক্ষেত্রে আমি নৌকার হয়ে কাজ করবো। তিনি আরো বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে তরান্তি করতে মাঠ পর্যায়ে কাজ করে যাবো।
Alert! This website content is protected!