বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাগরপুরে প্রাণী সম্পদ কর্মকর্তা গ্রেফতার

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ-
টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো. রফিকুল ইসলাম মিলন (৪০) কে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। মঙ্গলবার বিকালে উপজেলা প্রাণী সম্পদ অফিস কার্যালয়ের ২য় তলা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ভূয়াপুর উপজেলার মমিনপুর গ্রামের মৃত. রমজান আলীর ছেলে। তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান আনিস।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার চৌধুরী বাড়ী সংলগ্ন প্রাণী সম্পদ অফিস কার্যালয়ের ২য় তলার একটি কক্ষে লুকিয়ে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এ এস আই রাসেল, মো. হাসান আলী, মো আফজাল হোসেন, মো. আমিনুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে নাগরপুর থানায় নিয়ে আসে। তার বিরোদ্ধে টাঙ্গাইলের নারী ও শিশু আদালতে মামলা হয় ( মামলা নং ৩৮১/২০)। ওই দিন ৫টায় তাকে টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. অনিসুর রহমান আনিস বলেন, নাগরপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো. রফিকুল ইসলাম মিলন কে গ্রেফতার করা হয়েছে। টাঙ্গাইলের নারী ও শিশু আদালত থেকে তার বিরোদ্ধে গ্রেফতারী পরোয়ানা নাগরপুর থানায় আসলে থানা পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

Alert! This website content is protected!