বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাগরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন-২০২১

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:-
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন উপলক্ষ্যে গত ১৭ মার্চ ২০২০ তারিখ হতে ১৬ ডিসেম্বর ২০২১ তারিখ পর্যন্ত মুজিব বর্ষ যথাযোগ্য মর্যাদায় জাতীয়/আর্ন্তজাতিক ভাবে উদ্যাপন করা হচ্ছে। জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মুজিব শতবর্ষ উদ্যাপন জাতীয় কমিটি গত ১০ জানুয়ারি ২০২১ তারিখে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এর শুভ উদ্বোধন ঘোষনা করেন। এই ম্যারাথন দৌড়ে বাংলাদেশ সেনা বাহিনী সকল সদস্যের পাশাপাশি ১০ লক্ষ জনগণ সারা বাংলাদেশ থেকে অংশ গ্রহণ করবেন। ইতি মধ্যে বাংলাদেশের বিভিন্ন সেনানিবাসের পাশাপাশি বাংলাদেশের বিভিন্ন জেলাতেও এই ম্যারাথন দৌড়টি শুরু হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৮ ফের্রুয়ারি বৃহস্পতিবার ২০২১ তারিখে বাংলাদেশ সেনা বাহিনী ১৯ পদাতিক ডিভিশন এর অন্তর্গত ৯৮ কম্পোজিট ব্রিগেড এবং টাঙ্গাইল জেলা প্রশাসনের উদ্যোগে টাঙ্গাইলের  নাগরপুর উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বঙ্গবন্ধু সেনা নিবাস থেকে আগত ৩৬ ইষ্ট বেঙ্গল রেজিমেন্ট এর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. মনিরুল হক, নাগরপুর উপজেলা সহকারি  কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. জাইদুর রহমান জাহিদ ও উপজেলার অন্যান্য সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এ টাঙ্গাইল জেলা হইতে সর্বমোট ১১ হাজার ৫ শত জন লোক এই ম্যারাথনে অংশ গ্রহণ করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে নাগরপুর উপজেলা হইতে প্রায় ৩শ জন অংশ গ্রহণ করেন। সকাল ১০ টা ৩০ মিনিটে শুরু হয় ৫ কি:মি: এই ম্যারাথন দৌড় ।  তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা আইটি অফিসার মো. হাবিবুর রহমান।

Alert! This website content is protected!