বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাগরপুরে মামুদনগর ইউনিয়নে বিএনপি‘র’ চেয়ারম্যান পদপ্রার্থী নূরু

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:-
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারনায় ভোটারদের সাথে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. নুরুল ইসলাস নুরু। সে মামুদনগর ইউনিয়নের ভাতশালা গ্রামের মৃত চাঁন বক্সসর ছেলে।
দীর্ঘ দিন ধরে বিএনপির  রাজনীতির সাথে অতপ্রত ভাবে জড়িত নুরুল ইসলাম নুরু। শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারন করে তিন বারের  সাবেক প্রধানমন্ত্রী  বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার  হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন মাঠ পর্যায়ে। তিনি বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের সাথে সর্বদা নিজেকে জড়িত রাখেন।
মো. নূরুল ইসলাম নুরু বলেন, আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মামুদনগর ইউনিয়ন থেকে বিএনপির দলীয় মনোনয় চাইবো। দল আমাকে মনোনয়ন দিলে আমি দলকে মামুদনগর ইউনিয়ন পরিষদটি উপহার দিতে পারবো। আমি আমার ইউনিয়ন বাসী সহ সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা করি।

Alert! This website content is protected!