বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাগরপুরে রোটারী ক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে দরিদ্র অসহায় শীতার্ত মানুষের মাঝে শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। রোটারী ক্লাব অব টাঙ্গাইল এবং রোটারী ক্লাব অব ঢাকা ব্রাইট এর যৌথ উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।
উপজেলার সহবতপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে প্রায় ৩০০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন রোটারী ক্লাবের কর্মকর্তারা। এসময় উপস্থিত ছিলেন, এআরআই এর এসিটেন্ট গভর্নর তপন ফৌজদার, রোটারী ক্লাব অব ঢাকা ব্রাইটের প্রোগ্রাম চেয়ারম্যান অনুপমা চক্রবর্তী, চার্টার্ড প্রেসিডেন্ট রোটারিয়ান তাইহিদুল ইসলাম সোহাগ, প্রেসিডেন্ট রোটারিয়ান কাজী রাশেদুর রহমান, প্রেসিডেন্ট ইলেক্ট্রো রোটারিয়ান মো. দীন ইসলাম, সদস্য রোটারিয়ান কাজী সালাহউদ্দিন, রোটারিয়ান এস.জি.রাজ, রোটারী ক্লাব অব টাঙ্গাইলের রিজিউনাল এডভাইজার রোটারিয়ান আবুল কাশেম মোহাম্মদ খলিলুল্লাহ, এসিটেন্ট গর্ভনর মো.মেজবাহ উদ্দিন, আইপিপি মো.আবদুল মোত্তালিব, ডেপুটি গভর্নর অধ্যাপক ড.তাহমিনা খান, প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ড.মো.তৌহিদুল ইসলাম, প্রেসিডেন্ট ড.মোহাম্মদ হারন অর রশিদ, সেক্রেটারী মো.আতাউর রহমান খান প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন রোটারিয়ান আশীষ কুমার পাল।
এছাড়াও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এতে প্রধান অতিথি আহসানুল ইসলাম টিটু এমপি বলেন, আর্ত মানবতার সেবায় সরকারের পাশাপাশি রোটারী ক্লাবের মত বিভিন্ন সংগঠন এগিয়ে আসলে এদেশের একটি মানুষও কষ্টে থাকবে না। তিনি উপস্থিত রোটারিয়ানদের সমাজের অসহায় ও দুস্থদের ঘর করে দেওয়ার আহবান জানান।

Alert! This website content is protected!