বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাগরপুরে লাইসেন্স বিহীন দাহ্য পদার্থ রাখায় জরিমানা

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বিভিন্ন স্থানে লাইসেন্স বিহীন যত্রতত্র দাহ্য পদার্থ বিক্রি করার অভিযোগে মোবাইল কোট পরিচালনা করা হয়। অগ্নি নির্বাপনের যথাযত ব্যবস্থা ও লাইসেন্স না থাকায় ১৯ ব্যবসায়ীকে ১৫ হাজার ৫ শত টাকা অর্থদন্ড প্রদান করেন।  উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর নেতৃত্বে মোবাইল কোট পরিচালনা কালে আরো উপস্থিত ছিলেন নাগরপুর ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মোঃ মেহেদী হাসান সহ ফায়ার সার্ভিসের অন্যান্য সদস্যবৃন্দ।

বুধবার দুপুরে নাগরপুরের বিভিন্ন স্থানে লাইসেন্স ব্যতিরেকে এবং বিধিনিষেধের তোয়াক্কা না করে রাস্তার উপর গ্যাস সিলিন্ডার এবং পেট্রোল, অকটেন ইত্যাদি দাহ্য পদার্থ রেখে বিক্রি করছে এমন  অভিযোগের প্রেক্ষিতে উপজেলার  ধুবড়িয়া, তিরছা, বারাপুষা, বাসস্ট্যান্ড, বটতলা ও  সদর বাজারের  বিভিন্ন স্থানে মোবাইল কোট পরিচালনা করা হয়। অগ্নি নির্বাপণের যথাযথ ব্যবস্থা না থাকায়  অগ্নি প্রতিরোধ ও নির্বাপণ আইন ২০০৩ এর বিধিনিষেধ অমান্য করে সেবা গ্রহীতার জীবন/নিরাপত্তা বিঘিœত করার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারায় ১৯ জন ব্যবসায়ীকে ১৫ হাজার ৫ শত টাকা জরিমানা  করা হয়।

উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর বলেন,  ব্যবসায়ীদের দ্রুত লাইসেন্স গ্রহণ ও রাস্তার উপর গ্যাস সিলিন্ডার জ্বালানি তেল না রাখার নির্দেশনা দেয়া হয়েছে। জনস্বার্থে আমাদের মোবাইল কোর্টের অভিযান চলমান থাকবে।

Alert! This website content is protected!