বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাগরপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:
“মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” এই মানবিক মন্ত্রে উদজীবিত হয়ে সমাজের অসহায় অবহেলিত শীতার্ত মানুষের পাশে দাড়ালেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের আগতাড়াইল গ্রামের মল্লিক পরিবার। শুক্রবার (৮জানুয়ারি) বিকেলে আগতাড়াইল গ্রামের কৃর্তি সন্তান মো. জামিল আকতার কাজলের পৃষ্ঠপোষকতায় মরহুম খান সাহেব মো. সুলতান এবং মরহুম মৌলভী মো. ইফসুফ (হাকিম মিয়া) এর প্রতি শ্রদ্ধা জ্ঞাপনার্থে শীতার্ত আপনজনদের মাঝে উপহার সরুপ ৪ শত কম্বল সহ সাবান ও মাস্ক বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানের উদ্ধোধন করেন মল্লিক পরিবারের কনিষ্ঠ সদস্য রাইয়ান মাহবুব। বিতরণ কালে শাহ্জাহান সিরাজের উপস্থাপনায় বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী মো. জামিল আকতার কাজল, বাংলাদেশ ব্যাংকের ডিজিএম জেবুন্নেছা কারিমা, ঢাকা উত্তরা
বাড়িধারার কমিশনার হাছিনা বারী চৌধুরী মিলন, পাকুটিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ছিদ্দিকুর রহমান, মো. আউয়াল ও কাজী মো. আবু বক্কর সিদ্দিক সহ মল্লিক পরিবারের সদস্য নাহিয়ান মালিহা, মাহাবুব জামিল, রেদোয়ান রাচিন ও অনন্যা সাইদ। আলোচনা শেষে পরিবারের পূর্বপুরুষদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।
স্মৃতিচারণ মূলক আলোচনায় মো. জামিল আকতার কাজল বলেন, গ্রাম হচ্ছে আমাদের শিকড়। এই শিকড়কে ভুলে থাকলে চলবে না। এই পরিবারের পূর্ব পুরুষেরা যে ভাবে মানুষের সেবায় নিজেদের বিলিয়ে দিতেন আমরাও সেই পথে হাটতে চাই। আজ সমান্য শীত বস্ত্র আপনাদের মাঝে উপহার হিসেবে দিতে পেরে নিজেদের কে ধন্য মনে করছি। আপনারা দোয়া করবেন আগামীতে যেন আরো বেশী করে আপনাদের সেবা করতে পারি।
Alert! This website content is protected!